বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
EN

বরিশালে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে ১২ হাজার টাকা জরিমানা

রিপোর্টারের নাম / ১৭২ টাইম ভিউ
হালনাগাদ : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯

আজ ২৭ আগস্ট বিকাল ৫ টায়  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল এর সার্বিক নির্দেশনায় বরিশাল নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় আদি বিক্রমপুর মিষ্টান্ন ভান্ডারকে, খাদ্যদ্রব্যে মোড়ক ও লেভেল ব্যবহার না করার অপরাধে। ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ৪১ ধারা অনুযায়ী ৫০০০ টাকা এবং আল-কায়েদ হোটেলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত করার দায়ে। ভোক্তা অধিকার আইনের ৪৩ ধার‍্য অনুযায়ী ৭,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, সুব্রত বিশ্বাস দাস। এসময় আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বরিশাল, মনীষা আহমেদ। প্রসিকিউশন অফিসার হিসেবে বিএসটিআই এর ইন্সপেক্টর, নিখিল রায় ও সিটি কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর, এনামুল হক প্রসিকিউশন প্রদান করেন।

পরে সুরভী ফিলিং স্টেশন এবং ইসরাইল ফিলিং স্টেশনের মোবাইল কোর্ট পরিচালনা করা হলে। দুটি ফিলিং স্টেশনে পেট্রোল, ডিজেল, অকটেন পরীক্ষা করে সঠিক মাপ পাওয়া যায়। আইন-শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন মেট্রোপলিটন পুলিশের সদস্যরা। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ:

বরিশাল-৮২০০।

আমাদের সাথে যোগাযোগ করুন:

নিউজ রুম মোবাইল:: 0088-01719-390602, 0088-01818-323306

editor@chandradvip24.com(সম্পাদক)
editor@chandradvip24.com(নিউজ)
editor@chandradvip24.com(নিউজ)
২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত chandradvip24.com